ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভিক্ষুককে ধর্ষণের পর সন্তানসহ হত্যা, ২ জনের যাবজ্জীবন

প্রকাশিত: ২০:২৫, ২৪ আগস্ট ২০২২

ভিক্ষুককে ধর্ষণের পর সন্তানসহ হত্যা, ২ জনের যাবজ্জীবন

দণ্ডপ্রাপ্তরা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করে মাটি চাপা দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- আবুল কাশেম ও বাবুল হোসেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ বলেন, একজন অজ্ঞাত ভিক্ষুক নারীকে ধর্ষণের পর তার শিশু সন্তানসহ হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, আড়াইহাজারের দড়িগাঁও এলাকায় ২৫ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণ করে তার চার বছরের ছেলেসহ পরিকল্পিতভাবে হত্যা করে মাটি চাপা দেয়া হয়। এ মামলায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে দুইজন আসামিকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেন। ঐ মামলার বিচার কাজ শেষে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

২০১১ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জের আড়াইহাজারের দড়িগাঁও পুরোনো কবরস্থান এলাকায় মাটির নিচ থেকে অজ্ঞাত এক নারী ও শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় মামলা হয়।

আরো পড়ুন