ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মাস্টার চাবি দিয়ে মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ১৫:৪৬, ৩০ মে ২০২৩

মাস্টার চাবি দিয়ে মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তার

সংগৃহিত ছবি

রাজধানীর উত্তরা এলাকা থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের এক জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগ। তার নাম মো. রাসেল। 

সোমবার (২৯ মে) রাতে তুরাগ থানার কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ৩টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (৩০ মে) ডিবি উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

হাবিবুর রহমান বলেন, মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ আসে একটি চোর চক্র তুরাগ থানার কামারপাড়া বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বাউন্ডারির ভেতরে চোরাই মোটরসাইকেল বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পালানোর চেষ্টার সময় রাসেলকে গ্রেপ্তার করা হয়।

জব্দ হওয়া মোটরসাইকেলগুলো হলো- দুটি কালো রঙের পালসার যার চেসিস নং MD2A11CZ3EWE92…; MD2A11CZ7FWL87518; ইঞ্জিন নং DHZWEE19356; DHZWFL85403 এবং কালো রঙের প্লাটিনা যার চেসিস ও ইঞ্জিন নং অস্পষ্ট।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল জানায়, সে দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় কৌশলে মোটরসাইকেলের মাস্টার চাবি দিয়ে ও লক ভেঙে চুরি করে বিক্রি করে আসছে।

গ্রেপ্তারের বিরুদ্ধে তুরাগ থানায় মামলা হয়েছে বলেও তিনি জানান।