ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

প্রকাশিত: ২২:৪১, ৩ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলে কর্তৃক মাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার পানিশ্বর ইউনিয়নের মুন্সিবাড়ি ও সাইদুল্লাহর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে মুন্সিবাড়ির আলী আকবরের ছেলে সাদ্দাম হোসেন তার মাকে মারধর করলে তার মামাতো ভাই অলি আহমেদ বাধা দেয়। এতে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় অলির আপন বড় ভাই জালাল আহমেদ ঝগড়া থামাতে দুজনকে চড়থাপ্পড় দেন। এতে সাদ্দাম ক্ষুদ্ধ হয়ে মামাতো ভাই জালালকে মারার জন্য ওই দিন সন্ধ্যায় লোহার রড নিয়ে রাস্তায় ওত পেতে বসে থাকে। জালাল রাস্তা দিয়ে যাওয়ার সময় সাদ্দাম জালালকে লোহার রড দিয়ে হাতে আঘাত করে। এতে জালাল মারাত্মক আহত হন। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দামের পক্ষের লোকজন ও জালালের পক্ষের লোকজনের মধ্য দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

এ বিষয়ে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, আগের ঘটনায় মামলা নেওয়ায় গ্রামের কিছু মাতব্বর বিষয়টি উসকে দিয়েছেন। ফলে আজকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।