ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তোফাজ্জল হোসেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হওয়ায় পিরোজপুরে আনন্দের বন্যা

প্রকাশিত: ০০:০১, ৮ ডিসেম্বর ২০২২

তোফাজ্জল হোসেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হওয়ায় পিরোজপুরে আনন্দের বন্যা

তোফাজ্জল হোসেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হওয়ায় পিরোজপুরে মিষ্টি বিতরণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব হিসেবে মো. তোফাজ্জল হোসেন মিয়া নিয়োগ পাওয়ায় পিরোজপুরে আনন্দের বন্যা বইছে।

বুধবার (৭ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব থেকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হিসেবে নিয়োগ পান তিনি। তোফাজ্জল হোসেন জেলার ভান্ডারিয়া উপজেলার মিয়া বাড়ির সন্তান।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হিসেবে নিয়োগের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তোফাজ্জল হোসেনের জন্মভূমি ভান্ডারিয়া, পিরোজপুর সদর ও মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ শুরু হয়। এসব মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিলের আয়োজন করেন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া আনন্দ উৎসবে স্থানীয় মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এ বিষয়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর কাছে ভান্ডারিয়াবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। মো. তোফাজ্জল হোসেন মিয়ার মতো সৎ ও যোগ্য কর্মকর্তার বাড়ি এই উপজেলায় হওয়ায় আমরা গর্বিত।

মঠবাড়িয়া পৌরসভার প্রশাসক মো. আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, পিরোজপুরের সন্তান মো. তোফাজ্জল হোসেন মিয়া প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় মঠবাড়িয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে।