ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হানিমুনে স্বামীকে মারধর

প্রেমিকসহ সেই নববধূ গ্রেফতার

প্রকাশিত: ১২:০১, ২৭ সেপ্টেম্বর ২০২২

প্রেমিকসহ সেই নববধূ গ্রেফতার

প্রেমিকসহ সেই নববধূ গ্রেফতার

সমুদ্র সৈকত কুয়াকাটায় হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালানো নুরে জান্নাত লুলুকে গ্রেফতার করেছে বরগুনার তালতলী থানা পুলিশ।

এ সময় তার প্রেমিক সাইদুর রহমান নোমানকেও গ্রেফতার করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নীপতি হাসান প্যাদার বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

নোমান তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, মারধরের ঘটনায় লুলুর স্বামী মনিরুল ইসলাম বাবু পটুয়াখালীর কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় গ্রেফতারের পর তাদের কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নববধূকে নিয়ে কুয়াকাটা বেড়াতে যান বরগুনা পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন ছেলে সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলাম বাবু। পরে ওই দিন রাত ১১টার দিকে কয়েকজন সহযোগীকে নিয়ে কুয়াকাটা সমুদ্র সৈকতে বাবুকে মারধর করেন তার স্ত্রীর প্রেমিকা নোমান। এরপর বাবুকে ফেলে প্রেমিক নোমানের সঙ্গে পালিয়ে যান লুলু। এ ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর কলাপাড়া থানায় মামলা করেন প্রবাসী মনিরুল ইসলাম বাবু। এর আগে গত ১৬ সেপ্টেম্বর বাবুর সঙ্গে বিয়ে হয় বরগুনা সদর উপজেলার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের হারুন-অর-রশিদের মেয়ে নুরে জান্নাত লুলুর।