ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বন্ধুর মোটরসাইকেলের সঙ্গে রেসিং, কিশোরের চরম পরিণতি

প্রকাশিত: ১০:৫৪, ২৭ সেপ্টেম্বর ২০২২

বন্ধুর মোটরসাইকেলের সঙ্গে রেসিং, কিশোরের চরম পরিণতি

বন্ধুর মোটরসাইকেলের সঙ্গে রেসিং, কিশোরের চরম পরিণতি

টাঙ্গাইলের মধুপুরে বন্ধুর মোটরসাইকেলের সঙ্গে রেসিং করতে গিয়ে ধাক্কা লেগে খাদে পড়ে সজীব (১৬) নামের এক কিশোরের ঘটনাস্থলেই প্রাণ গেছে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর দুই বন্ধু আহত হয়েছেন।

সোমবার বিকালে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী ব্রিজের পশ্চিম পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত সজীব ধনবাড়ী উপজেলার মোমিনপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে। একই ঘটনায় আহত দুই বন্ধু হলো- একই গ্রামের আনিসের ছেলে সজীব (১৫) ও আল আমিনের ছেলে বাঁধন (১৫)।

স্থানীয়রা জানান, ধনবাড়ীর দিক থেকে মধুপুর আসার পথে দুই মোটরসাইকেলে তারা রেসিং করছিল। ব্রিজ এলাকার বাঁকে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে সজীবের মোটরসাইকেল পাশের বংশাই নদের দিকে খাদে পড়ে যায়। মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হতাহতদের উদ্ধার করে মধুপুর উপজেলার ১০০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত সজীবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। প্রাথমিক চিকিৎসার পর বাঁধনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে জানানো হয়েছে।

মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের পাওয়া যায়নি। নিহত কিশোর ধনবাড়ী থানার হওয়ায় তাকে নিয়ে গেছেন স্বজনরা।