ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গে গরম পানি নিক্ষেপ

প্রকাশিত: ১৯:৪৭, ১৯ আগস্ট ২০২২

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গে গরম পানি নিক্ষেপ

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গে গরম পানি নিক্ষেপ

স্বামী পরকীয়ায় জড়িয়েছেন, এমন সন্দেহ করছেন তার পুরুষাঙ্গে গরম পানি নিক্ষেপ করলেন স্ত্রী। সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে এ ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিকে ইতোমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ওই ব্যক্তির পুরুষাঙ্গ ৫০ শতাংশ পুড়ে গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, তামিলনাড়ুর পুদুপুত্তুরের বাসিন্দা থঙ্গরাজের (৩২) সঙ্গে সাত বছর আগে বিয়ে হয়েছিল প্রিয়ার (২৯)। তাদের দুটি মেয়ে আছে। থঙ্গরাজ মোবাইল ফোন যন্ত্রাংশ তৈরির একটি কারখানায় সুপারভাইজার পদে কাজ করেন। প্রিয়ার সন্দেহ ছিল তার স্বামী কারখানার এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন।

এ নিয়ে প্রিয়া ও থঙ্গরাজের মধ্যে ঝগড়া চলছিল। সেই ঝগড়া চরম আকার নেয় গত মঙ্গলবার রাতে। এরপর থঙ্গরাজ ঘুমাতে যান। ঘুমের মধ্যেই তিনি টের পান তার শরীরে আগুন লেগে গিয়েছে! পরে তিনি দেখেন তার পুরুষাঙ্গে গরম নিক্ষেপ করা হয়েছে।

থঙ্গরাজের চিৎকার শুনে তার প্রতিবেশীরা ছুটে আসেন। তাকে দ্রুত ওয়ালাজাপেট সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এদিকে, পুলিশ প্রিয়ার বিরুদ্ধে মামলা করেছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ (প্রকাশ্যে অশ্লীল কাজ বা বাক্যপ্রয়োগ), ৩২৪ (স্বেচ্ছায় আঘাত করা) ও ৫০৬ ধারায় (অপরাধমূলক ভয় দেখানো) মামলা রুজু করা হয়েছে।