ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রেমের টানে কাতার প্রবাসীর বাড়িতে ভারতীয় তরুণী

প্রকাশিত: ১৫:২৮, ১৭ আগস্ট ২০২২

প্রেমের টানে কাতার প্রবাসীর বাড়িতে ভারতীয় তরুণী

প্রেমের টানে কাতার প্রবাসীর বাড়িতে ভারতীয় তরুণী

কাতার প্রবাসী মামুনের (২৫) সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্কের জেরে ভারত থেকে টাঙ্গাইলের কালিহাতীতে এসেছেন বিউটি খাতুন  (২০) নামে এক তরুণী। পরে গত শনিবার কোর্টের মাধ্যমে তাদের বিয়ে হয় বলে জানান স্থানীয় ইউপি সদস্য পরিতোষ পাল।

মামুন উপজেলার বিন্যাউড়ী গ্রামের খাদেম হোসেনের ছেলে। বিউটি খাতুন কলকাতার বর্ধমান শহরের শেখ হানিফের মেয়ে।

স্থানীয়রা জানান, গত পাঁচ দিন আগে মেয়েটিকে মামুন বর্ডার থেকে তাদের বাড়িতে নিয়ে আসেন।  পরে শনিবার তাদের বিয়ে হয়। তবে পরিবারটি পর্দাশীল হওয়ায় বাইরের কেউ ওই তরুণীর সঙ্গে দেখা করতে পারেননি বলে জানা গেছে।

উপজেলার সহেদেবপুর ইউনিয়ন পরিষদের সদস্য পরিতোষ পাল জানান, বিদেশে থাকতেই ভারতীয় ওই তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে মামুনের। প্রায় এক মাস আগে কাতার প্রবাসী মামুন দেশে ফেরেন। দেশে আসার পর ওই তরুণীকে বৈধ পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বাড়িতে আনার পর আইনগতভাবে কোর্ট ম্যারেজ ও স্থানীয় কাজির মাধ্যমে ওই তরুণীকে বিয়ে করেন মামুন। তার বাবা স্থানীয় মসজিদের মুয়াজ্জিন ও তার চাচা পীর হওয়ায় বিষয়টি নিয়ে তারা নিজেদের মধ্যেই রেখেছেন। 

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, ভারতীয় ওই তরুণী পশ্চিমবঙ্গ থেকে বৈধ পাসপোর্ট ও ভিসা নিয়ে বাংলাদেশে এসেছেন। পুলিশ সদস্যরা ওই বাড়িতে গিয়ে তথ্য সংগ্রহ করেছেন।