বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাতে ফোন পেয়ে বেরিয়ে লাশ হলো স্কুলছাত্র, বুকে ও পিঠে অর্ধশত ছুরিকাঘাত

প্রকাশিত: ২২:১৩, ৯ আগস্ট ২০২২

রাতে ফোন পেয়ে বেরিয়ে লাশ হলো স্কুলছাত্র, বুকে ও পিঠে অর্ধশত ছুরিকাঘাত

ফাহিম ফয়সাল শিশির-ফাইল ফটো

বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফাহিম ফয়সাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজু ফকিরের ছেলে। সে বনানী সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার সাজাপুর চারমাথা সানবান্ধা বানারশি চড়াপাথারে কচুক্ষেতের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুক্ষেতের ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা আরো জানান, গত সোমবার সাজাপুর ফুলতলা এলাকায় ফাহিমের সঙ্গে তার বন্ধুদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ফাহিমকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে বলে তারা জানতে পেরেছেন।

ফাহিমের স্বজনরা জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর আর ফিরে আসেনি।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশে উপুর্যপুরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।