ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফ্রি ফায়ার খেলা নিয়ে বাগবিতণ্ডা, স্কুলছাত্রকে হত্যা

প্রকাশিত: ২২:০০, ৩ আগস্ট ২০২২

ফ্রি ফায়ার খেলা নিয়ে বাগবিতণ্ডা, স্কুলছাত্রকে হত্যা

স্কুলছাত্র সিজান আকন

শরীয়তপুরের নড়িয়ায় মোবাইলফোনে ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে সিজান আকন (১৭) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (২ আগস্ট) রাত ৯টায় নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সিজান ওই এলাকার বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের নিয়ে ফ্রি ফায়ার খেলছিল সিজান আকন। এ সময় তার সঙ্গে ছিল স্থানীয় লাবিব ছৈয়াল (২৫), ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪) ও নাহিম ছৈয়াল। খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া পৌরসভা যুবলীগের সভাপতি মোতালেব ব্যাপারী বলেন, লাবিব ছৈয়াল, ইব্রাহিম জয়, রাহিম হাওলাদার, নাহিম ছৈয়ালসহ কয়েকজন মিলে সিজান আকনকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। আমি হত্যাকারীদের শাস্তি দাবি করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।