ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্বামীকে হত্যা করে মরদেহ রান্নাঘরে রাখলেন স্ত্রী

প্রকাশিত: ১৪:২৩, ৩০ জুলাই ২০২২

স্বামীকে হত্যা করে মরদেহ রান্নাঘরে রাখলেন স্ত্রী

স্বামীকে হত্যা করে স্ত্রী

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বামীকে হত্যা করে রান্নাঘরে মরদেহ ফেলে রাখার অভিযোগ উঠছে স্ত্রীর বিরুদ্ধে। সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর মিঠাখালী গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (৩০ জুলাই) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত স্বামীর নাম আবু সালেহ (৫০)। তিনি ওই গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন এবং অভিযুক্ত স্ত্রীর নাম কুহিলা বেগম।

থানা পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আবু সালেহ তিনটি বিয়ে করেছেন। এ নিয়ে তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেউ সেখানে যেতেন না। শনিবার সকালে রান্নাঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। মরদেহ উদ্ধারের সময় তার গায়ে কাদামাটি লাগানো ছিল।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল নিহত আবু সালেহর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, এ ঘটনার পর নিহতের স্ত্রী কুহিলা বেগম পলাতক রয়েছেন।

ওসি বলেন, 'ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রী ও তার সহযোগীরা মিলে শুক্রবার (২৯ জুলাই) রাতের কোনো একসময় তাকে হত্যা করে মরদেহ পাকঘরে ফেলে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।'