ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ১২:৫৭, ২৫ জুলাই ২০২২

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

সভাপতি মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে করা হয়েছে। মহিউদ্দিনকে সভাপতি ও সাইফুল ইসলাম রুবেলকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। 

রোববার রাত ৮টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই কমিটি ঘোষণা করা হয়েছে।

এ ছাড়াও প্রেস বিজ্ঞপ্তিতে সহসভাপতি পদে তোফাজ্জল হোসেন, মেহেদি হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বকশিশ রাজু, মো. জহির উদ্দিন, ফাহাদ, মো. আবু সাঈদ সানি, রাতুল রহমান আশিক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আহমেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম শান্ত, সারোয়ার হোসেন রাকিব, আনোয়ার হোসেন বাপ্পু এবং সাংগঠনিক সম্পাদক পদে রায়হন মিয়াজি, মো. আলিফ, মো. সাহাবুদ্দিন সরকার, মতিউর রহমানের নাম উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৫ সদস্যর আংশিক কমিটি ঘোষণা করা হয়। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই কমিটির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগকে আরও শক্তিশালী করে গড়ে তুলব। সেই সঙ্গে তিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পদকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ ছাড়া জেলার দুই ছাত্রনেতা শফিক তুহিন ও মো. আসাদুল রহমান রনিকে কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।