ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা, গ্রেফতার ২

প্রকাশিত: ১০:৫০, ৮ জুলাই ২০২২

নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা, গ্রেফতার ২

গ্রেফতারকৃত দুই আসামি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে গলা কেটে হত্যার ঘটনায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ জুলাই) উপজেলার একাধিকস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মামলার ১০ নম্বর আসামি উপজেলার মধুপুর গ্রামের সামু ডাক্তার বাড়ির মানিক মিয়ার ছেলে রকি ও ১১ নম্বর আসামি উপজেলার মহবুল্যাপুর গ্রামের চৌধুরী বাড়ির আব্দুল হাইয়ের ছেলে বাহার উদ্দিন। 

নিহত হাসিবুল বাশার  উপজেলার ২ নম্বর গোপালপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের ইউনুস মৌলভীর বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

নোয়াখালী জেলা পুলিশের এসপি মো.শহীদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে নিহতের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। পুলিশ অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ২ নম্বর গোপালপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের সুবাহান মার্কেট এলাকায় বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মো.হাসিবুল বাশারকে গলা কেটে হত্যা করে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হাসান, মাসুম ও তাদের সাঙ্গপাঙ্গরা।