ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভক্তের স্ত্রীকে নিয়ে পালালেন বাবা খেতা শাহ

প্রকাশিত: ১৫:৫৪, ৩ জুলাই ২০২২

ভক্তের স্ত্রীকে নিয়ে পালালেন বাবা খেতা শাহ

খেতা শাহ

ময়মনসিংহের তারাকান্দায় ভক্তের স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছেন খেতা শাহ নামের এক ভন্ড ফকির। তিন সন্তান ফেলে ফকিরের সঙ্গে স্ত্রী চলে যাওয়ায় বিপাকে পড়েছেন ওই ফকিরের ভক্ত। এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ জুন) থানায় অভিযোগ দিয়েছেন স্বামী শফিকুল ইসলাম। 

জানা গেছে, তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের টিকুরিয়া গ্রামের শফিকুল ইসলাম (৩৫) স্ত্রী রাবিয়া খাতুন (৩৩) ও তিন সন্তান নিয়ে বসবাস করতেন। তাদের সঙ্গে পরিচয় ঘটে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের কথিত আধ্যাতিক ফকির ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ (৬০) এর সঙ্গে। গত দেড় মাস আগে ওই ফকির এসে ভক্তের বাড়িতে আশ্রয় নেন। ভক্ত শফিকুল ইসলাম ও তার স্ত্রী মিলে গুরু ফকির খেতা শাহকে ভালমন্দ খাওয়াতে থাকেন।  

গত ২২ জুন দুপুরের দিকে ভক্তের স্ত্রী রাবিয়া খাতুন (৩৩) ফকির খেতা শাহকে সঙ্গে নিয়ে ধোবাউড়া উপজেলার গোয়াতলায় বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে বের হয়। এরপর আর বাড়িতে ফেরেননি তিনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করেও তাদের আর কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। খেতা শাহের ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

শফিকুল ইসলাম জানান, আমার গুরু যে এত বড় বড় প্রতারক তা আমি বুঝিনি। সে তন্ত্রমন্ত্র করে এবং নানাভাবে ফুসলিয়ে আমার স্ত্রীকে দূরে কোথাও নিয়ে আত্মগোপনে রয়েছে। আমার এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে এখন অনেক বিপাকে পড়েছি। এ ঘটনায় তারাকান্দা থানায় অভিযোগ দায়েরও করেছি। 

যাওয়ার সময় গরু বিক্রি করা ৯০ হাজার টাকাও তারা ঘর থেকে নিয়ে গেছে বলেও অভিযোগ করেন শফিকুল। 
 
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, অভিযোগ পেয়েছি এবং তাদেরকে উদ্ধার করতে আমরা কাজ করছি।