ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নিজ নিজ ‘প্রেমিকের’ সঙ্গে থানায় বউ-শাশুড়ি

প্রকাশিত: ১০:৩২, ৩০ জুন ২০২২

নিজ নিজ ‘প্রেমিকের’ সঙ্গে থানায় বউ-শাশুড়ি

আটক চারজন।

গভীর রাতে বসতঘর থেকে পুত্রবধূ ও শাশুড়িকে আটক করে পুলিশে সোপর্দ করেছে প্রতিবেশীরা। এ সময় তাদের সঙ্গে দুই যুবককেও পুলিশে দেয় তারা। প্রতিবেশীদের অভিযোগ, ওই পুত্রবধূ ও শাশুড়ির সঙ্গে এই দুই যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক। এ কারণে তারা প্রায়ই ওই বাড়িতে যাতায়াত করতেন।

মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। চারজন এখন থানায় আছেন বলে জানিয়েছেন তাড়াশ থানার ওসি।

এদিকে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন তারা। এখন বিয়ের সিদ্ধান্তও নিয়েছেন বলে জানিয়েছেন আটক পুত্রবধূ এবং তার প্রেমিক। তারা বলেন, আমাদের ১১ বছরের সম্পর্ক। এখন বিয়ে করা ছাড়া কোনো উপায় নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে কোনো পুরুষ ঘরে ছিল না। এ সময় ঘরে দুই যুবকের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশীরা পুত্রবধূ ও শাশুড়িসহ তাদের আটকে রাখে। পরে বুধবার সকালে তাদের পুলিশে সোপর্দ করে তারা।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম দুপুরে বলেন, ‘ছেলের বউ, শাশুড়ি ও তাদের দুই পরকীয়া প্রেমিককে আটক করে থানায় রাখা হয়েছে। ঘটনার বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। দেখছি বিষয়টি নিয়ে কী করা যায়। ’