রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

সাইকেল চালিয়ে পদ্মাসেতু দেখলেন ১০১ ‘শরীয়তপুর সাইক্লিস্ট’

প্রকাশিত: ১০:৪৫, ২৩ জুন ২০২২

সাইকেল চালিয়ে পদ্মাসেতু দেখলেন ১০১ ‘শরীয়তপুর সাইক্লিস্ট’

সাইকেল চালিয়ে পদ্মাসেতু দেখলেন ১০১ ‘শরীয়তপুর সাইক্লিস্ট’

পদ্মাসেতু ছবি সংযুক্ত টিয়া কালার গেঞ্জি- প্ল্যাকার্ড, লাল ক্যাপ, জাতীয় পতাকা নিয়ে ৩১ কিলোমিটার সাইকেল চালিয়ে পদ্মাসেতু দেখলেন ১০১ ‘শরীয়তপুর সাইক্লিস্ট’ নামের সংগঠনের সদস্যরা।

বুধবার  দুপুর সাড়ে ১২টার দিকে শরীয়তপুর শহরের চৌরঙ্গী মোড় থেকে যাত্রা শুরু করে। পরে জাজিরা উপজেলার টিএন্ডটি মোড় পৌঁছলে সেখানে শোভাযাত্রাটি উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের এমপি একেএম এনামুল হক শামীম এবং শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু। 

এর আগে শরীয়তপুরের ডিসি মো. পারভেজ হাসান শরীয়তপুর শহরে সাইকেল চালিয়ে ‘শরীয়তপুর সাইক্লিস্ট’ এর সদস্যদের উৎসাহ দেন। তখন ‘সোনালি সেতুর শ্যামল ভূমির শরীয়তপুরে আপনাকে স্বাগতম’ স্লোগানে মুখরিত হয়ে উঠে। শোভাযাত্রার আয়োজক হিসেবে ছিলেন দানিব বিন ইকবাল।

শরীয়তপুর শহর থেকে জাজিরার পদ্মাসেতুর টোল প্লাজা দূরত্ব ৩১ কিলোমিটার। আসা যাওয়া মিলিয়ে সাইকেলে তারা ৬২ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন। ‘শরীয়তপুর সাইক্লিস্ট’ সদস্যরা স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। শরীয়তপুর শহর থেকে তাদের পদ্মাসেতুর টোল প্লাজায় পৌঁছতে প্রায় সাড়ে ৩ ঘণ্টা সময় লেগেছে।

‘শরীয়তপুর সাইক্লিস্ট’ সমন্বয়ক আবদুল মোতালেব বলেন, পদ্মাসেতু আমাদের গৌরবের। আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধন হবে। ওই দিন আমাদের সাইকেল শোভাযাত্রা নিয়ে যাওয়ার কথা ছিল। তবে নিরাপত্তার কারণে অনুমতি পাইনি। তাই আমরা আজ সাইকেল চালিয়ে পদ্মাসেতু দেখতে গিয়েছি। সত্যিই এই শোভাযাত্রাটি ছিল ভালো লাগার অনুভূতি। খুব উপভোগ করলাম।