শনিবার  ২০ আগস্ট ২০২২,   ভাদ্র ৪ ১৪২৯,  ২২ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সিলেটে বন্যার্তদের জন্য বরিশাল মেয়রের ১০ লাখ টাকা অনুদান

প্রকাশিত: ১৩:১০, ২১ জুন ২০২২

সিলেটে বন্যার্তদের জন্য বরিশাল মেয়রের ১০ লাখ টাকা অনুদান

সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

বন্যাদুর্গত সিলেটবাসীর সহায়তায় ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

সোমবার (২০ জুন) রাতে সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস।
 
এ সময় তিনি বলেন, সিলেটের বানভাসিদের কথা চিন্তা করে বিসিসির মেয়র বিসিসি থেকে নিজের সম্মানী গ্রহণ না করে ১০ লাখ টাকার সহায়তা প্রদান করেছেন। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে বরিশালে বিভিন্ন কর্মসূচি গ্রহণের কারণে সিলেটে যেতে না পেরে রোববার (১৯ জুন) সকালে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ত্রাণ তহবিলে এ ১০ লাখ টাকার চেক ইস্যু করেন মেয়র।
  
এদিকে সোমবার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেজে লাইভে এসে বলেন, মেয়র সাদিক আবদুল্লাহ সিলেটের পাশে দাঁড়িয়ে প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর রক্ত আপনার (সাদিক) শরীরে। আমার আহ্বানে অনেকেই সহযোগিতা করেছেন। কিন্তু যার কথা না বললেই নয় তিনি বরিশালের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। কথা নেই, বার্তা নেই; আমার কাছে ১০ লাখ টাকা পাঠিয়ে দিয়ে বললেন, আমি (সাদিক আবদুল্লাহ) আসতে চেয়েছিলাম, কিন্তু আসতে পারিনি। আমার হয়ে (আপনি ব্যারিস্টার সুমন) অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।
 
ব্যারিস্টার সুমন আরও বলেন, আমার সঙ্গে সাদিক আবদুল্লাহর সঙ্গে কোনোদিনই দেখা হয়নি। কিন্তু আমার মনে হয়েছে বঙ্গবন্ধুর রক্ত এমনই মানুষের বিপদে পাশে দাঁড়ানোর। আমি জানি না, সিলেটে বা বাংলাদেশে কত মানুষ আছে অসহায় মানুষের এভাবে সহযোগিতা করে।