ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

যাত্রাবাড়ীতে তরুণীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ১৭:০৪, ৫ মে ২০২২

যাত্রাবাড়ীতে তরুণীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে যুবক আটক

রাজধানীর যাত্রাবাড়ীতে এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে জাহাঙ্গির আলম (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের আগমুহূর্তে ওই তরুণী জাহাঙ্গিরকে ছুরিকাঘাত করেন।

আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে যাত্রাবাড়ীর কোনাপাড়া ডগাইর এলাকায় একটি বাসায় ঘটনাটি ঘটে। পুলিশ জাহাঙ্গিরকে আহত অবস্থায় আটক করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসে। নিহত তরুণীর নাম শাহিনা আক্তার (২১)।

হত্যার কথা স্বীকার করে জাহাঙ্গীর সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাজিরবাগ গ্রামে তার বাড়ি। শাহিনার সঙ্গে তিনি একটি পোশাক কারখানায় চাকরি করতেন। দুপুরে শাহিনা তাকে যাত্রাবাড়ীতে একটি বাসায় ডেকে আনেন। সেখানে শাহিনা তাকে ছুরিকাঘাত করেন। এর পরই তিনি শাহিনাকে শ্বাসরোধ করে হত্যা করেন বলে জাহাঙ্গীর দাবি করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহত জাহাঙ্গীরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে আনা হয়েছে।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আয়ান মাহমুদ দীপ জানান, পোশাক শ্রমিক শাহিনা ও জাহাঙ্গীর দুজনেই বিবাহিত। জাহাঙ্গীর শাহীনাকে শ্বাসরোধ করে হত্যা করে। শাহীনার মাথায় আঘাতের চিহ্নও আছে।

তিনি আরও জানান, শাহিনা নারায়ণগঞ্জ মদনপুর তার স্বামী রুহুল আমিনের সঙ্গে থাকত। জাহাঙ্গীরের দুই স্ত্রী আছে। প্রথম স্ত্রী নুরনাহার সন্তান নিয়ে নারায়ণগঞ্জ বন্দর এলাকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী মর্জিনার সঙ্গে জাহাঙ্গীর সোনারগাঁ এলাকায় থাকতেন। যে বাসায় হত্যাকাণ্ডটি ঘটেছে সেই বাসার লোকজন পালিয়ে গেছে। তাদেরকে খোঁজা হচ্ছে। মৃতদেহ পুলিশের হেফাজতে আছে।

গাজীপুর কথা