ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শিশুকে দিয়ে হাত-পা টিপিয়ে বলাৎকার, ইমাম আটক

প্রকাশিত: ১৫:৫৯, ২৭ মার্চ ২০২২

শিশুকে দিয়ে হাত-পা টিপিয়ে বলাৎকার, ইমাম আটক

নেত্রকোণার কেন্দুয়ায় হাত-পা টিপে দেওয়ার কথা বলে শিশুকে ডেকে নিয়ে বলাৎকারের অভিযোগ উঠেছে তাজুল ইসলাম নামে এক ইমামের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ইমামকে আটক করেছে পুলিশ। রোববার উপজেলা পাইকুড়া ইউনিয়নের বাড়লা বড় মসজিদ থেকে তাকে আটক হয়।

আটককৃত ইমাম পার্শ্ববর্তী কিশোরগঞ্জ সদর উপজেলার সফিলা গ্রামের মিলন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ছয় মাস ধরে বাড়লা বড় মসজিদে ইমামের দায়িত্ব পালন কর তাজুল ইসলাম। এছাড়া স্থানীয় আয়শা সিদ্দিক মহিলা মাদরাসায় সকালে শিশুদের পড়ান। রোববার সকালে পড়া শেষে সবাইকে ছুটি দিলেও দুইজনকে রেখে দেন পাশের বাড়ি থেকে সকালের নাস্তা আনার জন্য। 

ইমামের নাস্তা নিয়ে শিশুরা মাদরাসার পাশে স্থানীয় কেনু মিয়ার বাড়িতে গেলে শিশুদের ঘরে ভেতরে রেখে দরজা বন্ধ করে দেন তাজুল ইসলাম। একপর্যায়ে হাত পা টিপে দেওয়ার কথা বলে এক শিশুকে পাশে ঘরে বসিয়ে অপর শিশুকে তার রুমে নিয়ে বলাৎকার করেন ইমাম তাজুল ইসলাম।

পরে শিশুটি তার পরিবারে সদস্য কাছে বিষয়টি বললে স্থানীয়দের নিয়ে মসজিদে ইমামকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ইমামকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে কেন্দুয়া পুলিশ ফাঁড়ির এসআই সুমন তালুকদার বলেন, স্থানীয়রা প্রথমে ইমামকে আটক করে খবর দেয় পরে। আমরা তাকে আটক করে থানায় নিয়ে আসি। পাশাপাশি বলাৎকারের শিকার শিশুটিকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে জিজ্ঞাসা করে জানা যায়, ইমাম তাজুল ইসলাম বলাৎকার করেছেন। শিশুটির মেডিকেল পরীক্ষা এবং পরিবারের লিখিত অভিযোগের প্রক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

গাজীপুর কথা