ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

একসঙ্গে বিষপান করে মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রেমিক যুগল

প্রকাশিত: ১৭:৫৭, ২৭ ফেব্রুয়ারি ২০২২

একসঙ্গে বিষপান করে মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রেমিক যুগল

চাঁদপুরে বিষপান করে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই-বোন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।

তারা হলো, নিলয় ও ফাহিমা। গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিলয় কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা কাশিমনগর গ্রামের মো মোহনের মেয়ে।

স্থানীয় বাসিন্দারা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামা বাড়িতে থাকত। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামা বাড়িতে থেকে যায়। একপর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।

পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পথেই ফাহিমা মারা যায়। আর নিলয়কে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাউদকান্দিতে তার মৃত্যু হয়।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেয়ার জন্য বলেছি।

মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর কথা