ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নারায়ণগঞ্জে নারীসহ ৪ জনের আত্মহত্যা

প্রকাশিত: ১৬:৫৫, ২৬ ফেব্রুয়ারি ২০২২

নারায়ণগঞ্জে নারীসহ ৪ জনের আত্মহত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক স্থানে এক নারী ও কিশোরসহ চারজন আত্মহত্যা করেছেন। তারা হলেন- আঞ্জুমান, কিশোর মেহেরাজ ইসলাম শাওন, ফিরোজ ও রাসেল ঢালী। 

শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সকাল সাড়ে ৭টার মধ্যে তারা আত্মহত্যা করেন। 

ফতুল্লা মডেল থানার এসআই মোস্তফ কামাল জানান, শাসনগাঁও এলাকার তাজুল ইসলামের ভাড়াটিয়া বাসা থেকে ফিরোজের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ওই বাড়িতে একাই থাকতেন। তার স্ত্রী, বাবা-মাসহ সবাই টাঙ্গাইলের কালিহাতীতে থাকেন। তিনি ভাসমান খাবার বিক্রেতা ছিলেন বলে জানা গেছে।

অপরদিকে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শাসনগাঁও এলাকার হাসান মাতবরের বাসা থেকে গার্মেন্টশ্রমিক আঞ্জুমানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আঞ্জুমান পটুয়াখালীর দশমানিয়া থানার দশমানিয়া গ্রামের হারুন মুন্সির মেয়ে।

এদিন রাত ১১টার দিকে পুলিশ কাশিপুর বাংলাবাজার এলাকার লুৎফর রহমানের ভাড়া বাসা থেকে রাসেল ঢালী নামে এক রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। রাসেল ঢালী বরিশালের উজিরপুর থানার উটরা গ্রামের মৃত কাদের ঢালীর ছেলে। তিনি স্ত্রী, সন্তানসহ ওই বাসায় ভাড়া থাকতেন।

এছাড়া শনিবার সকাল ১০টায় ভুইগড় গিরিধারা এলাকায় আলামীন টাওয়ারের অষ্টমতলা থেকে মেহেরাজ ইসলাম শাওন নামে এক মাদরাসাছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শাওন লক্ষ্মীপুরের রায়পুর থানার রায়পুর মধ্যবাজারের আ. রাজ্জাকের ছেলে। সে ঢাকার যাত্রাবাড়ীর তালিম মিল্লাত মাদরাসার দাখিল বিভাগের আবাসিক ছাত্র ছিল। 

নিহতের পরিবারের দাবি, শাওনকে মোবাইলে গেমস খেলতে না দেওয়ায় সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, চারটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে জানতে পেরেছি, তারা পারিবারিক কলহের জের ধরেই আত্মহত্যা করেছে।

গাজীপুর কথা