ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চালকের রক্তাক্ত লাশের পাশেই পড়েছিল অটোরিকশা

প্রকাশিত: ১৬:৩৩, ২৪ ফেব্রুয়ারি ২০২২

চালকের রক্তাক্ত লাশের পাশেই পড়েছিল অটোরিকশা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নজরুল ইসলাম নামে এক অটোরিকশা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার রাত দেড়টার  দিকে পৌর শহরের মসজিদ পাড়া বাইপাস পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় রাস্তার পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার লাশের পাশ থেকে একটি অটোরিকশা উদ্ধার করা হয়। 

নিহত নজরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের মৃত আব্দুল ছালেকের ছেলে। 

নজরুল গত ৪ বছর ধরে আখাউড়া পৌর শহরের দুর্গাপুর টিটু মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন। সেখানে থেকে তিনি অটোরিকশা চালাতেন। নিহতের স্ত্রী মাহমুদা আক্তার সকালে থানায় এসে তার স্বামীর লাশ শনাক্ত করে। বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, আখাউড়া থানার এসআই মঈন উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে টহলরত অবস্থায় সোয়া ১টার দিকে মসজিদ পাড়া বাইপাস পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় রাস্তার পাশে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত ব্যক্তির বাম পায়ের উরুতে ছুরির কাটা আঘাত ও দুই হাতের বৃদ্ধাঙ্গুলে কাটা চিহ্ন রয়েছে। 

নিহতের স্ত্রী মাহমুদা আক্তার বলেন, তার স্বামী সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়। রাতে বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে খবর পেয়ে আখাউড়া থানায় এসে লাশ শনাক্ত করা হয়। 

আখাউড়া থানার এসআই মঈন উদ্দিন বলেন, রাতে টহল দেওয়ার সময় রাস্তার পাশে এক ব্যক্তি পরে থাকতে দেখে আমারা কাছে যাই। কাছে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে থানায় নিয়ে আসা হয়। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহতের লাশ দুপুরে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

গাজীপুর কথা