ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাবাকে ইয়াবা দিয়ে ফাঁসালো ছেলে, অতঃপর...

প্রকাশিত: ০৯:৫২, ১৯ ফেব্রুয়ারি ২০২২

বাবাকে ইয়াবা দিয়ে ফাঁসালো ছেলে, অতঃপর...

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলের বিরুদ্ধে বাবাকে ইয়াবা দিয়ে ফাঁসানো অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় বাবা-ছেলে দুজনই গ্রেফতার হয়েছেন পুলিশের হাতে।

শনিবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার ধানীসাফা গ্রামের ৫৫ বছর বয়সী এমাদুল হক খান ও তার ছেলে ২৭ বছরের রুবেল। এমাদুল হকের বাবার নাম নূরুল ইসলাম খান।

জানা গেছে, দ্বিতীয় বিয়ে করে স্ত্রীকে নিয়ে তুষখালী বাজারে চুন্নু মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকতেন ব্যবসায়ী এমাদুল। এতে ক্ষিপ্ত হয়ে বাবার মোটরসাইকেলে ৪১টি ইয়াবা রেখে পুলিশকে খবর দেন প্রথম সংসারের ছেলে রুবেল। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চুন্নু মিয়ার বাড়ির সামনে থেকে ইয়াবাসহ এমাদুলকে আটক করে পুলিশ।

এদিকে, শুক্রবার সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে থানায় গিয়ে এমাদুল হকের পক্ষে সাফাই গেয়ে ছাড়িয়ে নিতে যান রুবেল। বিষয়টি পুলিশের রহস্যজনক মনে হলে ওই মাদক সংবাদদাতার মোবাইল নম্বরে ট্রাকিং করলে ছেলে রুবেলের সংশ্লিষ্টতার প্রমাণ পায়। এ সময় রুবেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় বাবা ও ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পরে বাবা-ছেলেকে কারাগারে পাঠায় আদালত।

গাজীপুর কথা