ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

১৩ দিনেও মেলেনি শামীমার সন্ধান

প্রকাশিত: ১২:৫২, ১২ ফেব্রুয়ারি ২০২২

১৩ দিনেও মেলেনি শামীমার সন্ধান

বগুড়ার গাবতলী উপজেলায় ১৩ দিন ধরে নিখোঁজ শামীমা আক্তার নামে এক গৃহবধূ। তার মা আশঙ্কা করছেন, শামীমাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে। অন্যদিকে শামীমার স্বামী বলছেন, তার স্ত্রী হঠাৎ করেই বাড়ি থেকে উধাও হয়েছেন।

১৯ বছর বয়সী শামীমা আক্তার বগুড়ার শিবগঞ্জ উপজেলার বেড়াবালা পাইকপাড়া গ্রামের সাইদুল ফকিরের মেয়ে। ৬ মাস আগে গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের মিরপুর গ্রামের মেহেদী হাসানের সঙ্গে তার বিয়ে হয়।

শামীমার মা আরজিনা বেগম জানান, বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে শ্বশুরবাড়ির লোকজন  শামীমাকে নির্যাতন করে। এমনকি তাকে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়েছিল। তিনি আশঙ্কা করছেন পারিবারিক কলহের জেরে তার মেয়েকে মেরে লাশ গুম করেছে শ্বশুরবাড়ির লোকজন।

তিনি আরো জানান, গত ৩০ জানুয়ারি জামাই মেহেদী তাকে মুঠোফোনে জানায় শামীমা বাড়ি থেকে কোথাও চলে গেছে। খবর পেয়ে মেয়ের বাড়িতে ছুটে যান তিনি। সেখানে গেলে শামীমার শ্বশুরবাড়ির লোকজন তার সঙ্গে দুর্ব্যবহার করে। অবশেষে মেয়ের কোনো হদিস না পেয়ে বৃহস্পতিবার গাবতলী মডেল থানায় জিডি করেন তিনি।

জানতে চাইলে শামীমার স্বামী মেহেদী বলেন, আমাদের দাম্পত্য জীবনে কলহ ছিল না। শামীমা হঠাৎ করেই বাড়ি থেকে কোথাও চলে গেছে। তবে বিয়ের আগে শামীমার সঙ্গে একজনের সম্পর্ক ছিল। এর বেশি কিছু আমি জানি না।

গাবতলী মডেল থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের চেষ্টা চলছে। আশা করা যাচ্ছে শিগগিরই তার খোঁজ পাওয়া যাবে।

গাজীপুর কথা