ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পথচারী বাঁচাতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত: ১৪:৩৭, ২৩ জানুয়ারি ২০২২

পথচারী বাঁচাতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রশান্ত কুমার না‌মে এক যুবকের মৃত্যু হ‌য়ে‌ছে। রোববার দুপুর ২ টার দি‌কে নগরীর নতুন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা‌ ঘ‌টে। নিহত যুবক গোপালগঞ্জ টু‌ঙ্গিপাড়া সে‌নেরচর এলাকার প্রফুল্ল রায় বালার ছে‌লে।

দৌলতপুর থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, নতুন রাস্তা মোড় পৌঁছানোমাত্র আকস্মিক এক লোক প্রশান্ত কুমারের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি প্রশান্ত কুমারের শরীরের ওপরে দিয়ে চলে যায়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ সময় সুজিত বিশ্বাস নামে মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। নিহতের লাগ মর্গে প্রেরণ করা হয়েছে।

মোটরসাইকেল আরোহী সুজিত বিশ্বাস জানান, সকালে তারা গোপালগঞ্জ থেকে মোটরসাইকেল সার্ভিস করার জন্য খুলনায় এসেছিলেন। দুপুর ২ টার দিকে নতুন রাস্তা গোলচত্বরের সামনে এলে তারা একজনকে সাইড দেওয়ার জন্য দাঁড়ানো মাত্র পেছন থেকে একটি ট্রাক তাদের আঘাত করে। পরে স্থানীয়দের মাধ্যমে পরিবারের লোকজন জানতে পেরে হাসপাতালে আসে।

গাজীপুর কথা