ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১৭:২৩, ২১ জানুয়ারি ২০২২

চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশার ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. রাকিব। ১৭ বছর বয়সী রাকিবের বাড়ি জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের নাককাটিতলা গ্রামে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, সকালে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন রাকিব। বেতবাড়িয়া এলাকায় পৌঁছালে তাকে ধাক্কা দেয় একটি অটোরিকশা। এতে রাকিব গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

এর আগে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহারে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ বাপ-বেটাকে (বাবা-ছেলে) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের একটি দল সদর উপজেলার বালিয়াডাঙ্গার গুচ্ছগ্রামের একটি বাড়িতে থেকে শুক্রবার সকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের আতাহার ওদুদ পার্ক সংলগ্ন গুচ্ছগ্রামের আরশাদ মন্ডলের ছেলে সাদিকুল ওরফে গাজল এবং সাদিকুলের ছেলে সানাউল। আটককৃতদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে গাঁজা সেবনের অভিযোগ রয়েছে।

ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন জানান, শুক্রবার সকালে ঐ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি বাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ বাবা-ছেলেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গাজীপুর কথা