ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নিখোঁজের দুইদিন পর খালে ভেসে উঠল স্কুলছাত্রীর লাশ

প্রকাশিত: ১৭:০৮, ২০ জানুয়ারি ২০২২

নিখোঁজের দুইদিন পর খালে ভেসে উঠল স্কুলছাত্রীর লাশ

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর একটি খাল থেকে ভাসমান অবস্থায় কাজলী আক্তার নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার কাকরকান্দি ইউপির দক্ষিণ সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে ঐ লাশ উদ্ধার করা হয়। দশ বছর বয়সী কাজলী ওই গ্রামের কাউসার মিয়ার কন্যা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সোহাগপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী কাজলী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে বুধবার তার বাবা কাউসার মিয়া নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে, বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ঝিকমারি খালে কাজলীর লাশ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়। কাজলীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। 

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও মরদেহের কিছু অংশ কাঁকড়া খেয়ে ফেলেছে বলে ওসি জানান। 

গাজীপুর কথা