ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাজ শেষে ফেরার পথে খুন হলেন যুবক

প্রকাশিত: ০৬:১৮, ১৯ জানুয়ারি ২০২২

কাজ শেষে ফেরার পথে খুন হলেন যুবক

পাবনায় কাজ শেষে বাড়ি ফেরার পথে সোহাগ হোসেন নামে ৩০ বছর বয়সী এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের দিলালপুর মহল্লায় সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত সোহাগের বাড়ি সদর উপজেলার মাদারবাড়িয়া গ্রামে। তিনি পেশায় স্যানিটারি মিস্ত্রি ছিলেন।

নিহতের স্বজনরা জানান, সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন সোহাগ। কাজ শেষে রাতে তিনি বাড়ি ফিরছিলেন। দিলালপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরে ওই যুবককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যার কারণ ও জড়িতদের শনাক্তে কাজ করছে পুলিশ।

এদিকে, ১৭ জানুয়ারি দুপুরে পাবনার সুজানগর উপজেলার দ্বারিয়াপুর এলাকায় বাসচাপায় লিটন আলী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত লিটন আলী পাবনার ফরিদপুর উপজেলার হাদল গোপালনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তার মায়ের নাম আসমা খাতুন।

পাবনার মাধপুর হাইওয়ে থানার এসআই ইসহাক আলী জানান, পিয়াস পরিবহন নামে একটি বাস পাবনা অভিমুখে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা মোটরসাইকেল আরোহীকে চাপা দেয় ওই বাস। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মারা যান।

গাজীপুর কথা