ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ইউপি নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিথর হলেন বৃদ্ধ

প্রকাশিত: ১৭:৪১, ৩১ ডিসেম্বর ২০২১

ইউপি নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিথর হলেন বৃদ্ধ

ঝিনাইদহের শৈলকুপায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে সমর্থকদের মধ্যে সংঘর্ষে হারান মণ্ডল নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে এ ঘটনা ঘটে। নিহত হারান মণ্ডল কৃত্তিনগর আবাসনের প্রয়াত আলীমুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরে সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারের আধিপত্য নিতে চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুন ও জুলফিকার কায়সার টিপুর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। শুক্রবার সন্ধ্যায় কাতলাগাড়ী বাজারে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে কৃত্তিনগর গ্রামের হারান মণ্ডল, ইয়ারোদ্দিন, আব্দুল লতিফ, রজব আলী ও রবিউল গুরুতর আহত হন। হাসপাতালে নিলে হারানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নৌকার প্রার্থী মামুন অভিযোগ করে জানান, আনারস মার্কার প্রার্থী টিপুর সমর্থকরা তার অফিসে হামলা চালিয়ে কর্মী-সমর্থকদের গুরুতর জখম করে। পরে হারান নামে তার এক সমর্থক নিহত হন। এ ব্যাপারে টিপুর সঙ্গে যোগাযোগ করলেও সাড়া মেলেনি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, শৈলকূপার ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গাজীপুর কথা