ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আগুনে ঘরে আটকা পড়ে নিথর হলেন শাশুড়ি, পুত্রবধূ দগ্ধ

প্রকাশিত: ০৯:৪৮, ২৯ ডিসেম্বর ২০২১

আগুনে ঘরে আটকা পড়ে নিথর হলেন শাশুড়ি, পুত্রবধূ দগ্ধ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর মাস্টারপাড়া গ্রামে আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এতে দগ্ধ হয়েছেন পুত্রবধূ।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। মৃতের নাম ফুলো বালা। তিনি মেলাবর মাস্টারপাড়া গ্রামের অজিন্দ্রনাথ রায়ের স্ত্রী। দগ্ধ অঞ্জনা রানীকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অজিন্দ্রর ছেলে প্রকাশের ঘরে আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যান অসুস্থ বৃদ্ধা ফুলো বালা। তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধূ অঞ্জনা রানীও দগ্ধ হন।

স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালালেও ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এরপর ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস জানায়, আগুনে তিন পরিবারের পাঁচটি বসতঘর, ধান-চাল ও টাকা পুড়ে যায়। এছাড়া দগ্ধ হয়ে তিনটি ছাগলও মারা যায়। এতে ক্ষতির পরিমাণ প্রায় পাঁচ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।

অগ্নিকাণ্ডে ওই বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে রাতেই জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম ও কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাজীপুর কথা