ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাজবাড়ীতে ভুয়া এনএসআই আটক

প্রকাশিত: ১৭:১০, ২৮ ডিসেম্বর ২০২১

রাজবাড়ীতে ভুয়া এনএসআই আটক

জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এর সিনিয়র অফিসার হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন দপ্তর ও মানুষের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন রিফাত চৌধুরী (২৬)।

রিফাত রাজবাড়ী জেলা শহরের ভকেশনাল এলাকার মোঃ পারভেজ চৌধুরীর ছেলে।

মঙ্গলবার দুপুরে রিফাত রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে নিজেকে এনএসআই সদস্য পরিচয় দেন। সেখানে কর্মরত তুষার নামের একজন নার্সকে তুলে আনার চেষ্টা চালান। ওই সময় হাসপাতালের অন্যান্য কর্মচারীদের সন্দেহ হলে তাকে আটকে রেখে রাজবাড়ীর এনএসআই এবং থানা পুলিশকে ফোন দেয়।

পরে বিকেলে প্রতারক রিফাতকে আটক করে পুলিশের তুলে দেন দেওয়া হয়। ওই সময় তার কাছ থেকে ১টি খেলনা পিস্তল ও বেশ কিছু গুলি, এনএসআই-এর ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, রিফাত এসে নিজেকে এনএসআই পরিচয় দিয়ে আমাদের সহকর্মীর সঙ্গে বাজে আচরণ করে এবং সহকর্মীকে তুলে নিয়ে যেতে চায়, তখনই আমাদের সন্দেহ হয়।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) ইফতেখার উল আলম প্রধান জানান, সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে গিয়ে নিজেকে এনএসআই এর সিনিয়র অফিসার পরিচয় দিয়ে হাসপাতালের স্টাফদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন রিফাত। বিষয়টি নিয়ে হাসপাতালের স্টাফদের সন্দেহ হয়। কাকতালীয়ভাবে সেখানে এনএসআই এর একজন সদস্য উপস্থিত ছিলেন। রিফাতকে কিছু বিষয়ে প্রশ্ন করার পর কথাবার্তা অসংলগ্ন হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা