ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বোনের পর তোলা হলো ভাইয়ের মৃতদেহ

প্রকাশিত: ১৭:২২, ২৫ ডিসেম্বর ২০২১

বোনের পর তোলা হলো ভাইয়ের মৃতদেহ

বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া একদিন পর দুই ভাইবোন মারিয়াম আদনীন  ও আহনাফ আকিবের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে শুক্রবার ওই নদী পড়ে পর্যটক মারিয়া ইসলাম মারা যান। এ ঘটনায় তিনজনের প্রাণহানি ঘটলো। অন্যরা সবাই সুস্থ আছেন।

ফায়ার সার্ভিসকর্মীরা জানান, ঘটনাস্থল বাদুঁড়ঝিরির কাছাকাছি এলাকা থেকে আজ সকাল ১০টার দিকে মারিয়াম আদনীন এবং দুপুর দেড়টার দিকে আহনাফ আকিবের মৃতদেহ পাওয়া যায়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নারায়ণগঞ্জ থেকে বেড়াতে আসা একই পরিবারের ১০ জন পর্যটক শুক্রবার ১২ টার দিকে নৌকা নিয়ে সাঙ্গু  নদীতে ভ্রমণে যান। এ সময় তারাছা এলাকায় গিয়ে নদীর পানিতে গোসল করতে নামে তারা। পরিবারের ছোট ভাই তানিশ স্রোতের পানিতে ভেসে গভীর কুমে পড়ে চিৎকার দিলে অন্য ভাই বোনেরা তাকে বাঁচাতে যান। এ সময় পরিবারের ৫ জন পানির স্রোতে ভেসে যেতে থাকলে ৩ জনকে উদ্ধার করে স্থানীয়রা। এর মধ্যে মারিয়া ইসলামকে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। একদিন পর শনিবার মারিয়ার খালাতো ভাই আহনাফ আকিব ও বোন মারিয়া বিনতে জহিরের মৃতদেহ উদ্ধার করা হয়।

গত ২২ ডিসেম্বর চাচাতো, মামাতো ভাই-বোন মিলে ৩ পরিবারের ১০ সদস্য বান্দরবান বেড়াতে যান। শুক্রবার নৌ-ভ্রমণে গিয়ে তারাছা এলাকায় গোসল করতে নেমে তারা এ দুর্ঘটনার মুখোমুখি হন।

গাজীপুর কথা