ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

যশোরে আওয়ামী লীগের সমাবেশে বিএনপির সমর্থকদের হামলা, আহত ২৫

প্রকাশিত: ১৬:২৭, ২৯ নভেম্বর ২০২১

যশোরে আওয়ামী লীগের সমাবেশে বিএনপির সমর্থকদের হামলা, আহত ২৫

যশোরের বাঘারপাড়ায় আওয়ামী লীগের নির্বাচনী সমাবেশে সশস্ত্র হামলা ও নৌকার কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে বিএনপি নেতা আসলাম হোসেনের সমর্থকরা। এতে আওয়ামী লীগের অন্তত ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

শুক্রবার রাতে ঐ উপজেলার জামদিয়া ইউনিয়নের ভাগুড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১০ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- ভাগুড়া গ্রামের শাহীন রেজা, জসিম উদ্দিন দুলু, আমিন মোল্লার ছেলে তরিকুল মোল্লা, দেলোয়ার বিশ্বাস, ইদ্রিস বিশ্বাস, লিকু, রনি, মিলন বিশ্বাস, মুরাদ মণ্ডল ও তার ভাই তৌসিফ মণ্ডল।

আহত ইদ্রিস বিশ্বাস জানান, শুক্রবার রাতে ভাগুড়া ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে নৌকা প্রতীকের প্রার্থী আরিফুল ইসলাম তিব্বতের প্রচারণায় আসেন বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেওয়ার সময় ইউনিয়ন বিএনপির নেতা আসলাম হোসেন ও সোলায়মানের সমর্থকরা হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেন সোলায়মান।

উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী বলেন, জেলা আওয়ামী লীগের দিক-নির্দেশনায় সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিচ্ছিলাম। ঐ সময় কার্যালয়ের ভেতরে ঢুকে বিএনপি নেতা আসলাম ও সোলায়মানের সমর্থকরা তাণ্ডব চালিয়ে কার্যালয় তছনছ করে। তাদের তাণ্ডবে আওয়ামী লীগের ২০-২৫ জন নেতাকর্মী ও সমর্থক আহত হয়েছেন।

বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দিন বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

গাজীপুর কথা