ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সৈয়দপুরে অল্পের জন্য রক্ষা পেলেন নভোএয়ারের ৬৭ যাত্রী

প্রকাশিত: ১৭:০৪, ১৭ নভেম্বর ২০২১

সৈয়দপুরে অল্পের জন্য রক্ষা পেলেন নভোএয়ারের ৬৭ যাত্রী

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অল্পের জন্য রক্ষা পেয়েছেন নভোএয়ারের একটি ফ্লাইটের ৬৭টি যাত্রী। ঘটনার জেরে বিমানবন্দরে বন্ধ রয়েছে সব ধরনের ফ্লাইট উঠানামা।

ফ্লাইটটি (VQ-967) ঢাকা থেকে বুধবার ৫টা ৩০ মিনিটে উড্ডয়ন করে এবং সন্ধ্যা ৬টা ৫০মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। রানওয়েতে নামার সময় এর নোজ হুইল (সামনের চাকা) ফেটে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত বিমানটির চাকা মেরামত করার কাজ করছে কর্তৃপক্ষ। এ কারণে বিমান চলাচল আপাতত বন্ধ রয়েছে। 

বিমান যাত্রী সূত্রে জানা যায়, বিমানটি থামার পূর্বে প্রচণ্ড ঝাঁকুনির কারণে এবং ভেতরে ত্রুটির ঘোষণায় যাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। হুড়াহুড়ি করে নামতে গিয়ে অনেক যাত্রী সামান্য আহত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে এবং যাত্রীদের নিরাপদে নিয়ে যায়। 

ঢাকা থেকে আসা ওই বিমানের এক যাত্রী জানান, অবতরণের পর বিমানটির চাকা নষ্ট হয়ে যায়। আমাদের কোনো ক্ষতি না হলেও যাত্রীদের মধ্যে হুড়াহুড়ি, ছোটাছুটির পরিবেশ সৃষ্টি হয়। এতে কয়েকজন আহত হন। 

সৈয়দপুর বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ জানান, রানওয়েতে বিমানটি রয়েছে। বিমানের যাত্রীরা নিরাপদে নেমে বিমানবন্দর ত্যাগ করেছেন। চাকাটি ঠিক করার কাজ চলছে। 

গাজীপুর কথা