ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে শ্রমিকদের বেতন-বোনাসের টাকা লুটের অভিযোগ

প্রকাশিত: ১৯:৫৫, ৭ জুন ২০২৪

শ্রীপুরে শ্রমিকদের বেতন-বোনাসের টাকা লুটের অভিযোগ

সংগৃহিত ছবি

গাজীপুরের শ্রীপুরে র‌্যাব পরিচয়ে কারখানার তিন কর্মকর্তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে ১৯ লাখ ৪৫ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

শুক্রবার (৭ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার ওসি আকবর আলী খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে, গতকাল বিকেলে উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়নপুর বাজার সংলগ্ন সেলভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার ৩ নম্বর গেটের সামনে থেকে কর্মকর্তাদের তুলে নেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ব্যাংক থেকে কারখানা শ্রমিকদের বেতন-বোনাস ও ট্রাক ভাড়া দেওয়ার জন্য ১৯ লাখ ৪৫ হাজার টাকা উত্তোলন করা হয়। টাকাসহ কর্মকর্তাদের বহনকারী প্রাইভেটকারটি সেলভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৩ নম্বর গেটে সামনে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি প্রাইভেটকারের গতিরোধ করে। পরে র‌্যাব পরিচয়ে কর্মকর্তাদের প্রাইভেটকার থেকে নামিয়ে তাদের গাড়িতে তুলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে ঢাকার দিকে রওনা হয়। প্রায় এক ঘণ্টা পর টাকার ব্যাগ রেখে অপহৃত তিন কর্মকর্তাকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় নামিয়ে দেওয়া হয়।