ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ইউপিতে শ্বশুর-বউমা নির্বাচিত

প্রকাশিত: ১৬:৫৬, ২৯ নভেম্বর ২০২১

ইউপিতে শ্বশুর-বউমা নির্বাচিত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ইউনিয়নে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শ্বশুর-বৌমা বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন।

উপজেলার ১১ নং রাখালগাছি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য শ্বশুর ইদ্রিস আলী (ইদু) ফুটবল প্রতীক নিয়ে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দিকে বৌমা সংরক্ষিত নারী (৭, ৮, ৯) সদস্য সোনিয়া জাহান মাইক প্রতীকে নির্বাচিত হন।

সোমবার (২৯ নভেম্বর) রাতে কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ফুটবল প্রতীক নিয়ে ১ হাজার ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, সে এবার দিয়ে তিনবার ৭নং ওয়ার্ডে নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসানুজ্জামান মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৭৬১ ভোট।

এদিকে বৌমা সংরক্ষিত নারী ৭, ৮, ৯ ওয়ার্ড থেকে মাইক প্রতীক নিয়ে ২ হাজার ২৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তারাবানু বগ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৩৭ ভোট।

এদিকে কালীগঞ্জে ইউপি নির্বাচনে শ্বশুর-বৌমা প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হওয়ায় তার বাড়িতে বইছে আনন্দের জোয়ার। বিজয়ে বেশ খুশি ইউনিয়নের সাধারণ মানুষ।

সোনিয়া জাহান আরটিভি নিউজকে জানিয়েছেন, আমার নির্বাচনী ওয়ার্ডসহ তিনটি সাধারণ ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়ী করে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি আমার ভোটারদের সঙ্গে নিয়ে ওয়ার্ডের উন্নয়নের কাজ করতে চাই এবং তাদের সেবা করতে চাই। তাদের অবদান আমি তাদের ভুলতে পারব না।

গাজীপুর কথা