ঢাকা,  বুধবার  ১৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

১০৮ কেজি গাঁজা-প্রাইভেটকারসহ চার মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ০৮:৫১, ২৯ নভেম্বর ২০২১

১০৮ কেজি গাঁজা-প্রাইভেটকারসহ চার মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০৮ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।
রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় যাত্রাবাড়ীর আসমা আলী সিএনজি স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন মো. সোহেল, মো. মামুন আক্তার ওরফে মামুন খান, হানিফ খলিফা ও  আল আমিন।
গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব জানান, কতিপয় মাদক ব্যবসায়ী সাদা রঙের প্রাইভেটকারে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে ঢাকার দিকে আসছে এমন তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আসমা আলী সিএনজি স্টেশনের সামনে অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ সোহেল, মামুন খান, হানিফ ও আল আমিনকে গ্রেফতার করা হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ১০৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা কিনে বিক্রির জন্য জয়পুরহাট নিয়ে যাচ্ছিল।
গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার।

গাজীপুর কথা