ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

মোবাইল কিনে না দেয়ায় বাবার ওপর অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা!

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ক্ষুদ্র ব্যবসায়ী বাবা উজ্জ্বল শেখ তার স্কুল পড়ুয়া ছেলে শিহাব হোসেনকে একটি এন্ড্রয়েড ফোন কিনে দিতে না পারায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। পাবনার আমিনপুর থানার শিবপুরে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।
মৃত শিহাব কাশিনাথপুর কামরুজ্জামান ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির মেধাবী ছাত্র ছিল।
পারিবারিকভাবে জানা যায়, বেশ কিছুদিন ধরে বাবার কাছে শিহাব একটি এন্ড্রয়েড ফোন কিনে দেয়ার দাবি করে। কিন্তু অসহায় বাবার আর্থিক সামর্থ্য না হওয়ায় কিনে দিতে পারেননি ওই ফোনটি।
বাড়ির সবার অজ্ঞাতে শিহাব মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে নিজ শয়নকক্ষের আড়ার সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
কান্নাজড়িত কণ্ঠে বলেন, ছেলের জন্য পিঠা বানিয়েছি। সে আর পিঠা খাবে না। এ পিঠা আমি কাকে খাওয়াব বলে বারবার মূর্ছা যাচ্ছিলেন।
কান্না করছিলেন আর সন্তানহারা বাবা উজ্জল শেখ বলছিলেন, একটি মোবাইল আজ আমার সকল স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে দিল। মোবাইল দিতে পারিনি। আমি যোগ্য বাবা হতে পারিনি।
মৃত শিহাবের বন্ধু অন্তর যেন বাকরুদ্ধ হয়ে গেছে। শান্ত স্বভাবের ভালো একটি ছেলে সে কি করে আমাদের ছেড়ে চলে গেল। কেন এমন করল। এ প্রশ্নের উত্তর পায়নি অন্তর।
শিহাবের প্রতিবেশীরা জানান, আসলে মোবাইল ফোন না পেয়ে নাকি প্রেম প্রত্যাখ্যান হয়ে সে মারা গেছে সেটা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।
তারা বলেন, নিহত শিহাব দুঃসম্পর্কের এক মামাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ধারণা করছেন, প্রেমের প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে।
সংশ্লিষ্ট বিষয়ে জানতে যোগাযোগ করা হলে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা