ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আদালতে যা বললেন মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণা

প্রকাশিত: ০৪:১৬, ২৫ নভেম্বর ২০২১

আদালতে যা বললেন মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণা

হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে করা মামলায় সাক্ষ্য দিয়েছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আর ঝর্ণা। বুধবার নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্য দেন তিনি।
আদালতে ঝর্ণা বলেন, তার প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মামুনুল হকের প্ররোচনায় তিনি ঢাকায় চলে আসেন। পরে বিয়ের আশ্বাসে তিনি তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু বিয়ের কথা বললে সময়ক্ষেপণ করতে থাকেন। 
ঝর্ণা আদালতকে জানান, গত ৩ এপ্রিল সকালে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে মামুনুল তাকে কলাবাগান থেকে নিয়ে যান। তারা নারায়ণগঞ্জের সোনারগাঁয় ঘোরাফেরা করেন। দুপুরে স্থানীয় রয়্যাল রিসোর্টের একটি কক্ষে ওঠেন তারা। সেখানে তাকে ধর্ষণ করেন মামুনুল। তারা হোটেল রুমে বসে কথা বলার সময় স্থানীয়রা তাদের আটক করে।
সাক্ষ্যগ্রহণকালে বাদী ও রাষ্ট্রপক্ষে ছিলেন পাবলিক প্রসিকিউটর রকিবুজ্জামান রাকিবসহ কয়েকজন আইনজীবী। আসামিপক্ষে ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আইনবিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন মেসবাহ্‌সহ কয়েকজন।
প্রসঙ্গত, ধর্ষণের অভিযোগে গত ৩০ এপ্রিল মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করেন ঝর্ণা। গত ১০ সেপ্টেম্বর মামুনুলকে একমাত্র আসামি করে এ মামলার অভিযোগপত্র আদালতে জমা দেয় পুলিশ। গত ৩ নভেম্বর এ মামলার অভিযোগ গঠন হয়। বুধবার বাদীর সাক্ষ্য গ্রহণের মধ্য দিয়ে মামলার সাক্ষ্য গ্রহণ শুরু হয়।

গাজীপুর কথা