ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ধামইরহাটে ২৬৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১৩:১০, ২৫ অক্টোবর ২০২১

ধামইরহাটে ২৬৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নওগাঁ ধামইরহাট থেকে ২৬৮ বোতল ফেন্সিডিলসহ মোশারফ হোসেন (৩৬) ও আসমাউল হোসেন(২৮) নামে এলাকার দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

সোমবার সকালে উপজেলার রুপনারায়ণপুর গ্রামে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল ফেন্সিডিলসহ তাদের আটক করে। ওইদিন বিকেলে তাদের ধামইরহাট থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে র‌্যাব। 

দায়েরকৃত মামলায় পুলিশ ওইদিন বিকেলেই তাদের জেলহাজতে পাঠায়। আসামী দুইজনের মধ্যে মোশারফ হোসেন জয়পুরহাট জেলার পাচবিবি থানার বহরমপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত শরীফ উদ্দীনের ছেলে এবং আসমাউল হোসেন ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের আবু খায়েরের ছেলে বলে পুলিম জানায়। 

র‌্যাব জয়পুরহাট সিপিসি ক্যাম্পের স্কোয়াড কমান্ডার জাহিদ হাসান জানান, আটক দুইজন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তি সোমবার সকালে রুপনারায়ণপুর গ্রামের আসমাউলের বাড়িতে অভিযান চালিয়ে তার টিনশেডের বসতবাড়ির শয়নকক্ষের চৌকির নিচ থেকে ২৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় তাদের ২ জনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদক ব্যবসায়ী নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পরস্পর যোগসাজসে অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে তারা র‌্যাবের কাছে স্বীকার করেছে।

গাজীপুর কথা