ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাজশাহীতে চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন

প্রকাশিত: ০২:৪৭, ২২ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীতে চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীর বন্ধগেট থেকে সিটি হাট পর্যন্ত বর্তমান দুইলেন সড়কটি চার লেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ফলক উন্মোচনের মাধ্যমে ৩ দশমিক ৫৩২ কিলোমিটার সড়কটির কাজের উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরবাসীর সুবিধার্থে ও নির্বিঘ্ন যানবাহন চলাচল নিশ্চিত করতে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রশস্ত করা হচ্ছে। বন্ধগেট থেকে সিটি হাট সড়কটি হবে আন্তর্জাতিক মানের। বন্ধগেট রেলগেট এলাকায় একটি ফ্লাইওভারও নির্মাণ করা হবে। করোনার কারণে দীর্ঘ ১৬ মাস সারাবিশ্বেই উন্নয়ন কার্যক্রম স্থবির ছিল। করোনা মোকাবেলা করে আমরা উন্নয়ন কাজ করে যাচ্ছি। করোনা বর্তমানে যেভাবে নিয়ন্ত্রণে আছে, এমন থাকলে আগামী এক বছরে নগরজুড়ে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হবে। নগরবাসীর যে সমস্ত নাগরিক সুবিধা দরকার, সব সুবিধা নিশ্চিত করা হবে।
এসময় উপস্থিত ছিলেন রাসিকের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ও প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গাজীপুর কথা