ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীর স্রোতে ভেসে গেল ‘উৎসব’

প্রকাশিত: ০৫:৫২, ১৮ সেপ্টেম্বর ২০২১

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীর স্রোতে ভেসে গেল ‘উৎসব’

মেহেরপুরের মুজিবনগরে টিকটক ভিডিও বানাতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে উৎসব নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার রতনপুর স্লুইস গেটে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় নদী থেকে উৎসবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উৎসব গাংনী উপজেলার ফজলুল হকের ছেলে। সে চলতি বছরে এসএসসি পরীক্ষার্থী ছিল। ঘটনার সময় তার সঙ্গে থাকা বন্ধু একই এলাকার স্বপনের ছেলে বোরহানকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মুজিবনগর ফায়ার সার্ভিসের সাব অফিসার সাজাহান আলী জানান, প্রচণ্ড স্রোতে উদ্ধার কাজ বাধাগ্রস্ত হওয়ায় খুলনা থেকে ডুবুরি চাওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী চেষ্টার পর নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, বিকেলে মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইস গেটে টিকটক ভিডিও বানাতে যায় উৎসব ও বোরহান। প্রবল স্রোতের সঙ্গে টিকটক ভিডিও বানাতে সেলফি তোলার সময় পা পিছলে ভৈরব নদে পড়ে যায় উৎসব। এ সময় স্রোতের টানে নিখোঁজ হয় সে।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মেহেরপুর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল পৌঁছে খুলনা ডুবুরি দলকে খরব দেন। পরে খুলনা থেকে ডুবুরি দলের একটি টিম উদ্ধার কাজ শুরু করে। ঘণ্টাব্যাপী চেষ্টার পর উৎসবের লাশ উদ্ধার করা হয়।

গাজীপুর কথা