ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

বান্দরবানে ২৯টি মর্টার বোমা উদ্ধার

গাজীপুর কথা

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

বান্দরবান সেনা রিজিয়নের বলিপাড়া বিজিবি জোন কর্তৃক বিশেষ অভিযানে বিপুল পরিমাণ উচ্চ বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

 

সোমবার (১৯ জুলাই) বান্দরবান সেনা রিজিয়নের অধীনস্থ বলিপাড়া বিজিবি জোনের গ্যালেঙ্গা ইউনিয়ন এলাকায় জোন কমান্ডারের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বিশেষ টহল দলটি ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় ২৯টি উচ্চ বিস্ফোরক মর্টার বোমার সন্ধান পায়।

ধারণা করা হচ্ছে, অত্র এলাকায় ইতিপূর্বে সন্ত্রাসী গোষ্ঠী বা দুষ্কৃতিকারীদের উপস্থিতির বিষয়ে তথ্য থাকলেও প্রতিনিয়ত নিরাপত্তা বাহিনীর ব্যাপক তৎপরতার ফলে সন্ত্রাসী গোষ্ঠী বা দুষ্কৃতিকারীরা অনেকদিন আগেই উচ্চ বিস্ফোরকগুলো মাটিতে পুঁতে রেখে পালিয়ে যায়। বান্দরবান সেনা রিজিয়ন তথা বলিপাড়া বিজিবি জোনের বিশেষ তৎপরতার ফলে এ ধরণের উচ্চ বিস্ফোরক উদ্ধার করা সম্ভব হয়েছে। যার ফলে, অত্র এলাকায় বসবাসরত স্থানীয় জনগণসহ সকলেই বড় ধরনের দুর্ঘটনা এবং অভাবনীয় ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

পার্বত্য বান্দরবান জেলায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম দমনে বান্দরবান সেনা রিজিয়ন এর নিরাপত্তা বাহিনীর বিশেষ তৎপরতা বৃদ্ধিসহ এ ধরণের অপারেশন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা