শনিবার  ২০ আগস্ট ২০২২,   ভাদ্র ৪ ১৪২৯,  ২২ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাজধানীতে ২ বন্ধুর লাশ উদ্ধার

প্রকাশিত: ২২:১৫, ২৫ মে ২০২২

রাজধানীতে ২ বন্ধুর লাশ উদ্ধার

রাজধানীতে ২ বন্ধুর লাশ উদ্ধার

রাজধানীর কামরাঙ্গীরচর মুসলিমবাগ লবণ ফ্যাক্টরির গলি এলাকায় মো. মিরাজ ও মো. রুবেল নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। 
বুধবার সকাল ১১টার দিকে কয়লারঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিন তলা ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার পর অচেতন অবস্থায় মিরাজকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর রুবেল ঘটনাস্থলেই মারা যান।

মৃত মিরাজের দুঃসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকত। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করত সে। তবে গতকাল তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। সে বাসায় একা থাকায় রুবেল নামে ওই যুবক তার বাসায় ছিল। কিন্তু রুবেলের বিষয়ে কিছুই জানা যায়নি।

কয়লারঘাট এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ হাসপাতালে সাংবাদিকদের বলেন, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছে। তারা সেখানে গিয়ে তাদের বিছানায় শায়িত অবস্থায় দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় বলেন, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কী কারণে তাদের মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত জানা যাবে বলে তিনি জানান।