ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

টঙ্গীতে গুদামে ও বসতঘরে আগুন

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৮  

টঙ্গীতে গুদামে ও বসতঘরে আগুন

টঙ্গীতে গুদামে ও বসতঘরে আগুন

গাজীপুরের টঙ্গীতে এক অগ্নিকান্ডে  কাঠের ও ঝুটের গুদাম এবং বসতঘর পুড়ে গেছে। বুধবার সকালে টঙ্গীর চেরাগআলী এলাকায় এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।
টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, সকাল সোয়া ৭ই নভেম্বর ৭টার দিকে চেরাগআলী এলাকায় কাঠের গোডাউনে আগুন লাগে। মুহূর্তেই আগুন পাশে থাকা অন্য কাঠের ও ঝুটের গুদাম এবং বসতঘরে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। টঙ্গী ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এ অগ্নিকান্ডের ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায় নি।
আগুনে কাঠের পাঁচটি গুদাম, ঝুটের একটি গুদাম ও একটি বসতঘর এবং গুদামে থাকা কেরোসিন কাঠ, প্লাইউট, প্লাস্টিকের ক্যারেটসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। মশার কয়েলে থাকা আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা। তবে এ ঘটনার ক্ষয়-ক্ষতির পরিমান জানা যায়নি। 

গাজীপুর কথা
গাজীপুর কথা