ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রেল ক্রসিংয়ে আটকে পড়া বাস উদ্ধার: ট্রাফিক পুলিশদের পুরস্কৃত

প্রকাশিত: ০৫:০৩, ১১ মে ২০২২

রেল ক্রসিংয়ে আটকে পড়া বাস উদ্ধার: ট্রাফিক পুলিশদের পুরস্কৃত

রাজধানীর জুরাইনে রেললাইনের লেভেলক্রসিংয়ে আটকে পড়া ৪০ যাত্রীসহ বাস ঠেলে উদ্ধার করা সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করছেন ডিএমপি কমিশনার মোহা: শফিকুল ইসলাম। মঙ্গলবার ডিএমপি সদর দপ্তরে এ কাজের জন্য ৩ ট্রাফিক পুলিশকে পুরস্কৃত করা হয়।

পুরস্কৃতরা হলেন ট্রাফিক ওয়ারী জোনের টিআই বিপ্লব ভৌমিক, এটিএসআই উওম কুমার দাস ও ট্রাফিক পুলিশ সদস্য রমজান আলী।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, ওয়ারী ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোবিন্দ চন্দ্র পাল ও সহকারি পুলিশ কমিশনার বিপ্লব কুমার রায়।

এর আগে গত ৫ মে সন্ধ্যায় আনন্দ পরিবহনের একটি বাস যান্ত্রিক ত্রুটির কারণে জুরাইন রেল লাইনের উপর উঠা মাত্র বন্ধ হয়ে যায়। এ সময় গাড়ির চালক বারবার চেষ্টা করেও ইঞ্জিন স্টার্ট করতে পারছিলেন না বলে পালিয়ে যায়।

ওই সময়ে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরগামী কমিউটার-২২৯ নম্বর ট্রেন জুরাইনের দিকে আসছিলো। এদিকে তাৎক্ষনিক ট্রাফিক পুলিশরা পথচারী ও অন্যান্য গাড়ির চালকদের সঙ্গে নিয়ে ধাক্কা দিয়ে রেল লাইন পার করে দেয় বাসটিকে। তার কিছু পরই কমলাপুরগামী কমিউটার ট্রেনটি জুরাইন রেল ক্রসিং অতিক্রম করে।

এর আগে গত ২৭ এপ্রিল ঈদ মার্কেটে কেনা কাটা করতে আসা হারিয়ে যাওয়া এক শিশু কে উদ্ধার করে বাবার কাছে ফিরিয়ে দেন ওই টিআই বিপ্লব ভৌমিক।

গাজীপুর কথা

    আরো পড়ুন