ঢাকা,  মঙ্গলবার  ১৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘জাহাঙ্গীরকে বহিষ্কার করায় সংগঠনে কোনো সমস্যা হবে না’

প্রকাশিত: ০৮:১৮, ২২ নভেম্বর ২০২১

‘জাহাঙ্গীরকে বহিষ্কার করায় সংগঠনে কোনো সমস্যা হবে না’

জাহাঙ্গীরকে বহিষ্কার করায় সংগঠনে কোনো সমস্যা হবে না। দল তার নিজের গতিতেই চলবে বলে জানিয়েছেন গাজীপুর-১ আসনের সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক। সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় একথা বলেন তিনি।
এর আগে গত শুক্রবার জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হয়। জাতির পিতাকে নিয়ে কটূক্তি ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জন্য তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও দিয়েছেন দলীয় প্রধান শেখ হাসিনা। আলোচনা আছে তাঁর মেয়র পদ হারানো নিয়েও। এ অবস্থায় নিমিষেই গাজীপুরে জাহাঙ্গীর আলমের সব আধিপত্য যেন হাওয়ায় মিলিয়ে গেল। আজমত উল্লাহ খান, আ ক ম মোজাম্মেল হক, জাহিদ আহসান রাসেলের মতো নেতারা দলকে নতুনভাবে গোছানোর কাজে নেমেছেন।
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, গাজীপুর-১ আসনের সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল গাজীপুরের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকলেও এত দিন যেন জাহাঙ্গীরের আড়ালে পড়ে গিয়েছিলেন।
জাহাঙ্গীর জামানা শেষ হওয়ার ইঙ্গিত এখন স্পষ্ট। ফলে দলেও চলছে নতুন হিসাব-নিকাশ। তবে গতকাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, গাজীপুরের বিষয়ে এখনো কেন্দ্রীয় কমিটি কোনো সিদ্ধান্ত দেয়নি।

গাজীপুর কথা

আরো পড়ুন