ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জিএমপি কমিশনার

প্রকাশিত: ১৭:৫৯, ১২ অক্টোবর ২০২১

গাজীপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জিএমপি কমিশনার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেছেন, বাংলাদেশ বহু পূর্ব থেকেই অসাম্প্রদায়িক চেতনা লালন করে আসছে। বাঙালী চেতনায় মূর্মমূল যে অসাম্প্রদায়িকতা ও উদার ধর্ম বিশ্বাস বিরাজ করছে তা ধারণ ও আরো পরিপুষ্টি করার দায়িত্ব আমাদের সকলের।
তিনি মঙ্গলবার বিকেলে গাজীপুর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সমবেত ভক্ত ও দর্শনার্থীসহ সকলের উদ্দেশ্যে এসব কথা বলেন। সোমবার থেকে শুরু হওয়া পাঁচদিন ব্যাপী দূর্গোৎসবের মহাসপ্তমী দিনে পুলিশ কমিশনার মহানগরীর ইন্দ্রেশ্বর শিবমন্দির ও কৃপাময়ী কালীমন্দির পরিদর্শন করেন।
তিনি শহরের ইন্দ্রেশ্বর শিবমন্দিও পুজামন্ডপ পরিদর্শণকালে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন। গাজীপুরে এবার মোট ৪১১টি পূজামন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।
পরিদর্শনকালে তার সঙ্গে জিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার বরকত উল্লাহ, উপ কমিশনার উত্তর (অপরাধ) জাকির হাসান, উপ-কমিশনার (এসবি) হুমায়ুন কবীর, উপ-কমিশনার (ট্রাফিক) আব্দুল্লাহ আল মামুন, সদর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম, সাংবাদিক মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন সাহা ও সাধারণ সম্পাদক নারায়ন কুমার দাস, কালীমন্দির কমিটির সভাপতি নিখিল চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সঞ্জিত মল্লিক বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা

আরো পড়ুন