ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ২৩কোটি টাকার গ্যাস বিল বকেয়া থাকায় গ্যাস লাইন বিচ্ছিন্ন

প্রকাশিত: ১১:৪৫, ১৪ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরে ২৩কোটি টাকার গ্যাস বিল বকেয়া থাকায় গ্যাস লাইন বিচ্ছিন্ন

গাজীপুরের রাজেন্দ্রপুরে ডার্ট কম্পোজিট লিমিটেড নামক একটি পোশাক কারখানায় প্রায় ২৩ কোটি টাকার গ্যাস বিল বকেয়া থাকায় গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ।
সোমবার সকালে গাজীপুর জেলা প্রশাসন এবং তিতাস গ্যাসের যৌথ অভিযানে ওই কারখানার গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়। গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর  রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী  নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, বিপুল পরিমাণ গ্যাস বিল বকেয়া থাকার কারণে সোমবার সকালে গাজীপুর জেলা প্রশাসনের সহযোগিতায় ডার্ট কম্পোজিট কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ এর উদ্দেশ্যে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কারখানা কর্তৃপক্ষ তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে কারখানার মূল সংযোগ বিচ্ছিন্ন করে সিলগালা করে দেওয়া হয়।
অভিযান পরিচালনার সময় তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্র নাথ বিশ্বাস, মোহাম্মদ ফজলুল হক, মোস্তফা মাহবুব, উপ-ব্যবস্থাপক আবু সুফিয়ান, মির্জা শাহনেওয়াজ লতিফ, মো. মোশারফ হোসেন, সহকারী প্রকৌশলী জাবের নূরানী, উপ-সহকারী প্রকৌশলী সাবিনা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

গাজীপুর কথা

আরো পড়ুন