ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জয়-শান্তর পর শূন্যরানে সাজঘরে মুমিনুল

প্রকাশিত: ২০:৫৬, ১৬ জুন ২০২২

জয়-শান্তর পর শূন্যরানে সাজঘরে মুমিনুল

সাজঘরে মুমিনুল

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হলো না বাংলাদেশের। ইনিংসের ছয় ওভারের মধ্যেই তিন ব্যাটারকে হারাল সফরকারীরা। আর তিনজনই আউট হলেন শূন্যরানে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটে ১৮ রান তুলেছে টাইগাররা।

এখন ১৯ রানে তামিম ও ১ রানে লিটন অপরাজিত রয়েছেন।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন উইন্ডিয়ান অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। ব্যাট হাতে ইনিংসের দ্বিতীয় প্রথম ওভারেই কেমার রোচের বলে এনক্রমার বোনারের হাতে ক্যাচ তুলে দেন ওপেনার মাহমুদুল হাসান জয়। দ্বিতীয় উইকেটে খেলতে নামা নাজমুল হোসেন শান্তও ৫ বল খেলেই আউট হয়েছেন। আর জেইডেন সিলসের করা ষষ্ঠ ওভারের প্রথম বলে ফিরলেন মুমিনুল। এই তিনজনের কেউই রানের খাতা খুলতে পারেনি।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদি হাসান মিরাজ, খালেদ আহমেদ, মোস্তাফিজুর রহমান ও ইবাদত হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

ক্রেইগ ব্র্যাথওয়েট, জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুডাকেশ মোটি, রেমন রেইফার, জেইডেন সিলস, কেমার রোচ।